মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের মৃত্যু

ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের মৃত্যু

স্বদেশ ডেস্ক:

কুষ্টিয়ার মিরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে কেন্দ্রে থাকা অবস্থায় প্রিজাইডিং অফিসার জয়নাল আবেদিনের মৃত্যু হয়েছে।

বুধবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটের দিকে মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড রামনগর তিঁতুতলা কেন্দ্রে তিনি অসুস্থ হয়ে মারা যান।

পরবর্তীতে ওই কেন্দ্রে আজমত আলী নামে একজনে প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব দেয়া হয়েছে।

জয়নাল আবেদিন মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা কলেজের শিক্ষক ছিলেন। ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে তিনি ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পান।

ওই কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার আনোয়ারুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নয়া দিগন্তকে জানান,গতকাল রাত সাড়ে ১১টার দিকে প্রিজাইডিং অফিসার জয়নাল আবেদীন তার শরীরিক অসুস্থতার কথা জানান। এ সময় তার শ্বাসকষ্ট দেখা দেয়। একটু পরেই ভোট কেন্দ্রের মধ্যে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে স্থানীয় চিকিৎসক এসে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

কুর্শা ইউনিয়ন নির্বাচনের রির্টানিং কর্মকর্তা নুরুল ইসলাম নান্নু জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের মৃত্যু হয়েছে।

স্থানীয়দের ধারণা, নির্বাচনকে কেন্দ্র করে চাপ সহ্য করতে না পেরে তার মৃত্যু হয়ে থাকতে পারে। নির্বাচনকে কেন্দ্র করে এ ইউনিয়নে গত কয়েক দিন ধরে ইউনিয়নে আওয়ামী লীগ, জাসদ ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মধ্যে উত্তেজনা চলে আসছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আজ বৃহস্পতিবার কুষ্টিয়ার মিরপুর উপজেলার ১১টি ইউনিয়নে এবং ভেড়ামারা উপজেলার ছয়টি ইউনিয়নে ভোট গ্রহণ চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877